ইট পড়ে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

0
63

সংবাদ ডেস্ক : রাজধানীর মৌচাক মার্কেট এলাকায় মাথায় ইট পড়ে বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তা দীপান্বিতা বিশ্বাস নিহত হয়েছেন। এ ঘটনায় এখনো কাউকে আটক করতে পারেনি পুলিশ। এছাড়া ইটটি কোথা থেকে এসেছে এরও সন্ধান করতে পারেনি পুলিশ।

রমনা থানা সূত্রে জানা যায়, ঘটনাস্থল ও এর আশপাশের এলাকায় সব সিটি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করা হচ্ছে। এর মাধ্যমে জানার চেষ্টা করা হচ্ছে ইটটি কোথা থেকে এসে দীপান্বিতা বিশ্বাসের মাথায় পড়েছে। তবে ফুটেজ বিশ্লেষণে এখনো উল্লেখযোগ্য কোনো তথ্য মেলেনি।
এ বিষয়ে শুক্রবার (১২ জানুয়ারি) রাতে রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া বলেন, ঘটনাস্থলে কংক্রিটের ব্লকটি কোথা থেকে এসেছে এ বিষয়ে এখনো আমরা কোনো তথ্য পাইনি। তবে অনুসন্ধান করে যাচ্ছি।

তিনি বলেন, ঘটনাস্থলের আশপাশে এবং সব সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছি। তবে সিসি ক্যামেরার ফুটেজে ব্লকটি কোথা থেকে এসেছে তা পাওয়া যায়নি। আমরা আশা করি, দ্রুতই তদন্ত কাজ শেষ হবে। আর এখন পর্যন্ত এ ঘটনায় কাউকে আটক বা গ্রেফতার করা হয়নি।

এর আগে বুধবার (১০ জানুয়ারি) রাতে মৌচাক মার্কেট এলাকার ফখরুদ্দিন রেস্টুরেন্টের পাশেই এ ঘটনা ঘটে। এর পরদিন বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুরে নিহতের স্বামী তরুণ কুমার বিশ্বাস বাদী হয়ে রমনা থানায় হত্যা মামলা করেন।

পুলিশ বলছে, মৌচাকে ফখরুদ্দীন হোটেলের নিচ দিয়ে যাওয়ার সময় ওপর থেকে একটি কনক্রিটের ব্লক পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় দীপান্বিতা বিশ্বাসের।