গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জ উপজেলা পরিষদরে চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী বলেছেন, যে কোন দেশের যুবসমাজ অর্থনৈতিক উন্নয়নের নিয়ামক শক্তি। যুবকরা দক্ষ, যোগ্য হয়ে অর্থনৈতিক কর্মকান্ডে সম্পৃক্ত হলে দেশের উন্নয়ন নিশ্চিত হবে।
তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার প্রত্যেক যুবককে অর্থনৈতিক কর্মকান্ডে সম্পৃক্ত করার মাধ্যমে কর্মসংস্থান নিশ্চিত করতে বদ্ধপরিকর। যুবকদের প্রশিক্ষণ, পরামর্শ, প্রযুক্তি এবং ঋণ প্রদানের মাধ্যমে ব্যাপক সুযোগ সুবিধা প্রদান করা হচ্ছে। তিনি যুবকদের সততা, নিষ্ঠা ও দক্ষতার সাথে সরকারের সুযোগ সুবিধা গ্রহণ করে নিজেদের উদ্যোক্তা হিসেবে গড়ে তোলার আহবান জানান।

সিলেটের গোলাপগঞ্জে “মুজিব বর্ষের আহ্বান যুব কর্মসংস্থান ” এই স্লোগানকে সামনে রেখে বঙ্গবন্ধু জাতীয়,যুব দিবস উপলক্ষে আলোচনা সভা, যুব ঋণ ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
রবিবার(১ নভেম্বর) দুপুর ১২টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমানের সভাপতিত্বে সূচিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল আহাদ। উপজেলা সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা রণধীর দেবনাথ এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা দেওয়ান নাজমুল আলম, উপজেলা প্রকৌশলী মাহমুদুল হাছান, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইউনুছ চৌধুরী । অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাংবাদিক ফারহান মাসউদ, বৃহত্তর হেতিমগঞ্জের সভাপতি যুব সংগটনের সভাপতি রুহেল আহমদ, গোলাপগঞ্জ যবু হকি ক্লাবের ফাহিম আহমদ, জালালাবাদ আদর্শ সংঘের সভাপতি সাইদুল ইসলাম মিজান, সুমন আলী, তরুকবাগ যুব সংঘের সাইফুল ইসলাম শিপু, সূর্যমূখী যুব সংঘের সভাপতি মাখন দাস, সুমন আলী প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন গোলজার আহমেদ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here