সংবাদ ডেস্ক :গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে ১৬ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। একই সময়ে সুস্থ হয়েছেন বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা ৭৯ জন। আর বিভাগে কোভিড-১৯ রোগে  কারও মৃত্যু ঘটেনি।

রোববার (২০ সেপ্টেম্বর) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

সিলেট বিভাগে নতুন শনাক্ত হওয়া ৪৯ জন রোগীর মধ্যে সর্বোচ্চ সিলেট জেলায় ১৪ জন। এছাড়া সিলেটের সুনামগঞ্জে ও হবিগঞ্জে একজন করে নতুন রোগী শনাক্ত হলেও এদিন  মৌলভীবাজারে জেলায় কোনো করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়নি।

এদিকে সুস্থ হওয়া ৭৯ জন রোগীর মধ্যে সর্বাধিক সিলেটে ৫২ জন রোগী একদিনে সুস্থ হয়েছেন। মৌলভীবাজার জেলায় ১৫ ও  হবিগঞ্জ জেলায় এদিন ৭ জন করোনায় আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এছাড়া সুনামগঞ্জে ৫ জন রোগী করোনাকে জয় করেছেন।

সিলেট বিভাগে বর্তমানে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১২ হাজার ২৭৯ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৬ হাজার ৬১৪ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ২৯৩ জন, হবিগঞ্জে ১ হাজার ৭০৩ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৬৬৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেটের চার জেলায় ১০৪ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ৯ হাজার ৮৫৮ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ২১১ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here