সংবাদ ডেস্ক :

সিলেটের বিশ্বনাথে পারিবারিক কলহের জের ধরে আব্দুর রহমান নামের ষাটোর্ধ্ব এক বৃদ্ধকে তার স্ত্রী-পুত্র মিলে বিষপান করানোর চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (১০ জুলাই) সন্ধ্যায় উপজেলার অলংকারী ইউনিয়নের লালটেক গ্রামে আব্দুর রহমানের বসতঘরে এ ঘটনা ঘটেছে।

শুক্রবার রাতেই বৃদ্ধ আব্দুর রহমানের স্ত্রী লাল বিবি (৪৭) ও ছেলে রুহেল মিয়াকে (১৯) আটক করেছে পুলিশ। এ ঘটনায় আজ শনিবার (১১ জুলাই) সকালে আব্দুর রহমান বাদী হয়ে স্ত্রী ও ছেলেকে আসামি করে বিশ্বনাথ থানায় হত্যাচেষ্টা মামলা দায়ের করেছেন (মামলা নং-১০)।

পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় লালটেক গ্রামের মৃত মরম আলীর ছেলে আব্দুর রহমানের পান করার পানির সঙ্গে বিষ মিশিয়ে তাকে হত্যার চেষ্টা করেন তার স্ত্রী লাল বিবি ও ছেলে রুহেল মিয়া। কিন্তু আব্দুর রহমান পানিতে বিষের গন্ধ পেয়ে তা পান না করে বিষয়টি পুলিশকে অবহিত করেন। অভিযোগ পেয়ে থানার এসআই ইমরুলের নেতৃত্বে একদল পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযুক্ত লাল বিবি ও রুহেল মিয়াকে আটক করে থানায় নিয়ে যায়। এরপর আটককৃতদের অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেন আব্দুর রহমান।

হত্যাচেষ্টার মামলা দায়ের ও মা-ছেলেকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা বলেন, গ্রেপ্তারকৃত আসামিদের শনিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here