গোলাপগঞ্জ প্রতিনিধি :: গোলাপগঞ্জ উপজেলার আমুড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মঈন উদ্দিন আহমদের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে গোলাপগঞ্জ প্রেসক্লাব।

রাজনীতিবিদ, ব্যবসায়ী ও সাবেক চেয়াম্যান মঈন উদ্দিনের ইন্তেকালে শোক প্রকাশ করে প্রেসক্লাব নেতৃবৃন্দ বলেন, সমাজসেবী-শিক্ষানুরাগী মঈন উদ্দিন চেয়ারম্যান ছিলেন একজন সৎ, স্বজন এবং নিবেদিতপ্রাণ রাজনীতিবিদ ও জনপ্রতিনিধি। গোলাপগঞ্জ প্রেসক্লাবের একজন সুহৃদ ছিলেন তিনি। তাঁর মৃত্যুতে আমরা একজন অভিভাবককে হারালাম। যার অভাব কোনদিন পূরণ হবার নয়।

নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোকজ্ঞাপন করেন, প্রেসক্লাবের সভাপতি এনামুল হক এনাম, সিনিয়র সহসভপতি রতন মনি চন্দ, সহসভাপতি আব্দুল কুদ্দুছ, সাধারণ সম্পাদক ইউনুছ চৌধুরী, সহ সাধারণ সম্পাদক জাহেদুর রহমান জাহেদ, কোষাধ্যক্ষ জালাল আহমদ চৌধুরী, দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম, প্রচার সম্পাদক আব্দুল আহাদ প্রমুখ।

উল্লেখ্য, আমুড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মঈন উদ্দিন আহমদ বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় উপজেলার ধারাবহরস্থ নিজ বাড়িতে ইন্তেকাল করেন। তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্নীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। শুক্রবার (২৯ নভেম্বর) বাদ জুমা বেলা ২টায় স্থানীয় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হবে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here