সংবাদ ডেস্ক ::

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে তৃতীয় দিনের মতো চলছে ট্রেনের আগাম টিকিট বিক্রি। সকাল ৯টা ২ মিনিটের দিকে এ টিকিট বিক্রি কার্যক্রম শুরু হয়।

এ ছাড়া সকাল ৬টা থেকে মোবাইল অ্যাপসের মাধ্যমে টিকিট বিক্রি শুরু হয়। এর মধ্যে সকাল ৭টা নাগাদ মাত্র এক ঘণ্টায় সিলেট রুটের সব টিকিট বিক্রি শেষ হয়ে গেছে।

কমলাপুর রেলস্টেশনের ম্যানেজার মোহাম্মদ আমিনুল হক এই তথ্য জানিয়েছেন।

বুধবার অগ্রিম টিকিট বিক্রির তৃতীয় দিনে রাজধানীর কমলাপুর রেলস্টেশনের নয়টি কাউন্টার থেকে দু’টি স্পেশালসহ ১৬টি আন্তঃনগর ট্রেনের টিকিট বিক্রি করা হচ্ছে। আজ বিক্রি হচ্ছে ৯ আগস্টের অ্গ্রিম টিকিট।

গতকাল মঙ্গলবারের মতো আজো টিকিট প্রত্যাশীদের চাপ বেশি। সকাল থেকেই কমলাপুরে টিকিট প্রত্যাশীদের দীর্ঘ লাইন লক্ষ্য করা গেছে।

ঈদুল ফিতরের মতো এবারও ঢাকার পাঁচটি স্থান থেকে অগ্রিম টিকিট বিক্রি হচ্ছে। স্থানগুলো হচ্ছে- কমলাপুর স্টেশন, বিমানবন্দর স্টেশন, বনানী স্টেশন, তেজগাঁও স্টেশন এবং ফুলবাড়িয়া স্টেশন। আর কমলাপুর রেলস্টেশন থেকে রংপুর, রাজশাহী ও খুলনা অঞ্চলের টিকিট বিক্রি করা হচ্ছে।

রেলস্টেশন ম্যানেজার মোহাম্মদ আমিনুল হক জানান, প্রতিদিন ২৭ হাজার ৮৫৫টি টিকিট বিক্রি করছে রেলওয়ে। এর মধ্যে কাউন্টার থেকে ১৩ হাজার ৯২৭টি টিকিট বিক্রি করা হচ্ছে। বাকি অর্ধেক টিকিট রেলসেবা অ্যাপসের মাধ্যমে বিক্রি করা হচ্ছে।

রেলওয়ের তথ্য মতে, আগামীকাল ১ আগস্ট ১০ আগস্টের এবং ২ আগস্ট ১১ আগস্টের অগ্রিম টিকিট দেওয়া হবে। প্রতিদিন সকাল ৯টা থেকে ৪টা পর্যন্ত টিকিট বিক্রি করা হবে। একজন ব্যক্তি সর্বোচ্চ ৪টি টিকিট কিনতে পারবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here